১৪ এপ্রিল ২০২১
`

বর্তমান সরকার সুষম উন্নয়নে বিশ্বাসী : পরিকল্পনামন্ত্রী

বর্তমান সরকার সুষম উন্নয়নে বিশ্বাসী : পরিকল্পনামন্ত্রী - ছবি : নয়া দিগন্ত

এই সরকার সুষম উন্নয়নে বিশ্বাসী। যেকোনো উন্নয়নে একটু বিলম্ব হতে পারে কারণ গণতান্ত্রিক সরকারের কোনো কাজ করতে হলে কিছু নিয়মনীতি মেনে করতে হয়। সেনাশাসক বা স্বৈরশাসক যেকোনো কাজ যেভাবে করতে পারে গণতান্ত্রিক সরকার সেভাবে করতে পারে না। মৌলভীবাজারের সমস্যাগুলো চিহ্নিত করা আছে পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে। ধৈর্য্য ধরতে হবে।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে কোদালীছড়া ওয়াকওয়ে, গাইডওয়াল, লাইটিং ও সৌন্দর্যবর্ধন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এ কথাগুলো বলেন।

মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমানের সভাপতিত্বে এবং পৌরসভার কর্মকর্তা রনধীর রায় কানুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার ও হবিগঞ্জ সংরক্ষিত আসনের মহিলা এমপি সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পুলিশ সুপার মো: জাকারিয়া, সাবেক এমপি সৈয়দা সায়রা মহসীন প্রমুখ।

পরিকল্পনামন্ত্রী বলেন, সব সমস্যার ম্যাপ আমাদের কাছে আছে। কোনটি অগ্রাধিকার পায় কোনটি দেরি হয় ভিন্ন কারণে। এই সময় তিনি আরো বলেন, ট্রেনে করে সুনামগঞ্জ ঘুরে ময়মনসিংহ হয়ে ঢাকা ফিরার ব্যবস্থা হচ্ছে। সাথে সড়ক পথও থাকবে। ওই সময় খুব দূরে নয়। এই সময় মৌলভীবাজার বাসির দাবি একটি মেডিক্যাল কলেজ ও বিশ্ববিদ্যালয় এর কথা টেনে পরিকল্পনামন্ত্রী বলেন বিষয়গুলো প্রধানমন্ত্রীসহ সবার নলেজে আছে।

পরে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান মৌলভীবাজার প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত সময়ের এক মতবিনিময় সভায় মিলিত হন। প্রেসক্লাব সভাপতি এম এ সালামের সভাপতিত্বে এই সভায় প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত বর্তমান প্রেসক্লাবের অবকাঠামোগত উন্নয়নের বিভিন্ন দাবি তুলে ধরেন। এ সময় মন্ত্রী জানতে চান প্রেসক্লাবের নিজস্ব জায়গার পরিমান কতটুকু। পরে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে মন্ত্রী বলেন, প্রেসক্লাবের ১২ শতক ভূমি আছে, ভবন সঙ্কট আছে এই বিষয়ে কি করা যায় সংশ্লিষ্ট সবার সাথে কথা বলে করা হবে। এর আগে মৌলভীবাজার জনমিলন কেন্দ্রে মন্ত্রী পৌরসভা পরিচালিত কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন।



আরো সংবাদ


বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান

সকল