১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে সৎ মা-বোনকে কুপিয়ে হত্যা

সিলেটে সৎ মা-বোন ও ভা্ইকে কুপিয়ে হত্যা - প্রতীকী ছবি

সিলেটে এক যুবকের বিরুদ্ধে সৎ মা,বোন ও ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে সিলেট মহানগরের শাহপরান থানাধীন বিআইডিসি এলাকার মীর মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার রুবিয়া বেগম (৩০), তার মেয়ে মাহা (৯) ও ছেলে তাহসিন (৭)। ঘটনার পর পুলিশ অভিযুক্ত যুবক আবাদ হোসেনকে (১৭) আটক করেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার মধ্যরাতে আবাদ হোসেন ছুরি দিয়ে তার সৎ মা ও ভাই-বোনকে কোপাতে থাকেন। এতে ঘটনাস্থলেই সৎ মা ও বোন মারা যান। আশঙ্কাজনক অবস্থায় সৎ ভাই তাহসনাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

শাহপরান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, সৎ মা, বোন ও ভাইকে হত্যার অপরাধে এক যুবককে আটক করা হয়েছে। মা বোনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের সময় রুবিয়া বেগমের স্বামী আবদাল হোসেন (৪২) বাড়ির পাশেই মুদিদোকানে ছিলেন। তিনি মুদি ব্যবসায়ী।


আরো সংবাদ



premium cement