১৪ এপ্রিল ২০২১
`

মেয়রকে হত্যা করতে গিয়ে অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

মেয়রকে হত্যা করতে গিয়ে অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক - ফাইল ছবি

নগরীর চৌহাট্টায় সিলেট সিটি করপোরেশনের কর্মী ও পরিবহন শ্রমিকদের সংঘর্ষের সময় মেয়রকে হত্যা করতে গিয়ে অস্ত্রসহ সেচ্ছাসেবক লীগ নেতা আটক হয়েছেন।

আটককৃত ব্যক্তির নাম ফয়সল আহমদ ফাহাদ (৩৮)। সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক। তিনি সিটি করপোরেশনের কাউন্সিলর আফতাব হোসেন খানের অনুসারী।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার চৌহাট্টায় অবৈধ মাইক্রোবাস স্ট্যান্ড উচ্ছেদে গিয়ে বাধার মুখে পড়েন সিটি করপোরেশনের কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যান মেয়র ও কাউন্সিলররা। এ সময় কাউন্সিলর আফতাব হোসেন খানও মেয়রের সাথে চৌহাট্টা এলাকায় যান। আটককৃত ফাহাদ পরিবহন শ্রমিক নন। তিনি কাউন্সিলর আফতাব হোসেনের ঘনিষ্টজন।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ বলেন, ‘হামলার একপর্যায়ে বন্দুক নিয়ে একজন মেয়রের দিকে তেড়ে আসে। সাথে সাথেই পুলিশ তাকে আটক করেছে। আমাদের আশঙ্কা মেয়রকে হত্যার উদ্দেশেই তিনি আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছিলেন।’

এ দিকে সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশ দাশ মিঠু সংবাদ মাধ‍্যমকে বলেন, ‘ফয়সল আহমদ ফাহাদ মহানগর সেচ্ছাসেবক লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক। তবে তিনি আজ অস্ত্রসহ আটক হয়েছে কী-না তা আমার জানা নেই।’

এ বিষয়ে মিঠু আরো বলেন, চৌহাট্টায় গাড়ির অবৈধ স্ট্যান্ড উচ্ছেদে গিয়েছে সিটি করপোরেশন। সেখানে কোনো ঝামেলা হলে পুলিশ দেখবে। তিনি (ফাহাদ) ওই জায়গায় যাবে কেন? যদি আসলেই তিনি ওইখানে যান এবং অস্ত্রসহ গ্রেফতার হন তাহলে এটি তার ব্যক্তিগত বিষয়। দল এর দায় নেবে না। বরং তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ