২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অপহরণের পর মুক্তিপণ দাবি, না পেয়ে স্কুলছাত্রকে হত্যা

অপহরণের পর মুক্তিপণ দাবি, না পেয়ে স্কুলছাত্রকে হত্যা - নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অপহরণের পর ৮০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে না পেয়ে এক স্কুলছাত্রকে হত্যা করেছে অপহরণকারীরা। মঙ্গলবার দুপুর ১টার দিকে অপহরণকারী উজ্জলের পুকুর থেকে অপহৃত তানভীরের লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ২৪ জানুয়ারি রাত ৮টার দিকে উপজেলার নুরপুর ইউনিয়নের পশ্চিম নছরতপুর গ্রামের ফারুখ মিয়ার ছেলে আফরাজ আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র তানভীর আহমেদকে (১৬) অপহরণ করে একই গ্রামের জলিল মিয়ার ছেলে জাহেদ মিয়া (২৪), সৈয়দ আলীর ছেলে উজ্জল মিয়া (২২) ও মলাই মিয়ার ছেলে শান্ত মিয়া (১৮)। অপহরণ করে তানভীরের বাবা ফারুখ মিয়ার কাছে মোবাইল ফোনে ৮০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা। এ সময় অপহরণকারীদের ফোন পেয়ে ফারুখ মিয়ার ঘটনাটি সাথে সাথে শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে জানান।

পুলিশ অপহরণের সাথে জড়িত সন্দেহে রোববার রাতেই জাহেদ ও শান্তকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপহরণের মাস্টার মাইন্ড উজ্জলকে মঙ্গলবার সকালে গ্রেফতার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার দুপুর ১টার দিকে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রবিউল ইসলাম, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবসহ কয়েকজন পুলিশ অপহরণকারী উজ্জলের পুকুর থেকে তানভীরের লাশ উদ্ধার করেন। তানভীরকে গলায় ফাঁস ও বুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে স্বীকারোক্তি দিয়েছে ওই তিন যুবক।

এ দিকে একমাত্র ছেলেকে হারিয়ে মা-বাবার কান্না যেন থামছেই না। তাদের আর্তনাদে আকাশ-বাতাস ভারী হয়ে উঠছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, মুক্তিপণ না পেয়ে অপরহণকারীরা ওই ছেলেকে হত্যা করে লাশ গুম করার জন্য পুকুরে ফেলে দেয়। আমরা আসামিদের গ্রেফতার করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করায় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।


আরো সংবাদ



premium cement
বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ

সকল