০৮ মার্চ ২০২১
`

বেয়াইয়ের বাড়িতে বেড়াতে গিয়ে লাশ হলেন স্কুলশিক্ষক

বেয়াইয়ের বাড়িতে বেড়াতে গিয়ে লাশ হলেন স্কুলশিক্ষক - সংগৃহীত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বেয়াইয়ের বাড়িতে বেড়াতে গিয়ে প্রাইভেট কারের চাপায় নিহত হয়েছেন এক স্কুল শিক্ষক। রোববার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ এলাকায় সিলেটগামী প্রাইভেট কারের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন শিক্ষক সুধীর চন্দ্র দেব (৫০)।

তিনি হবিগঞ্জের লাখাই উপজেলার করাব ইউনিয়নের ফুলতলি গ্রামের বাসিন্দা ও বাহুবল উপজেলার মানবকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পুলিশ জানিয়েছে, সুধীর চন্দ্র দেব শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ এলাকার গংগানগর গ্রামের তার বেয়াই ধীরেন্দ্র দেবের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। তিনি সন্ধ্যার পরে কেনাকাটার জন্য নতুনব্রীজে যান। সেখান থেকে বেয়াই বাড়িতে ফেরার পথে প্রাইভেট কারের ধাক্কায় ঘটনাস্থলে তিনি নিহত হন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মঈনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেছে। প্রাইভেট কারটি আটক করে থানায় নিয়ে এসেছি। তবে চালক পলাতক রয়েছেন।



আরো সংবাদ


ঢাবিতে স্নাতক ১ম বর্ষ ভর্তির আবেদন শুরু বিকেলে জনগণের আস্থার প্রতিদান দিতে পারিনি : দুদকের বিদায়ী চেয়ারম্যান প্রথমবার ব্রকলি চাষে হাসি ফুটেছে কৃষকের মুখে আফগানিস্তানে তালেবান হঠাৎ আক্রমণাত্মক হয়ে উঠতে পারে : যুক্তরাষ্ট্রের সতর্কতা জর্ডানে মন্ত্রিসভায় পরিবর্তন : নতুন ৬ মন্ত্রী নিয়োগ বগুড়ায় আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষের আশঙ্কায় ১৪৪ ধারা জারী সৌদির তেল বন্দরে ক্ষেপণাস্ত্র হামলা : জ্বালানি মন্ত্রণালয় সাতক্ষীরায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ফরাসি বিলিয়নিয়ার এমপি পরমাণু সমঝোতা পুনর্বহাল করতে যুক্তরাষ্ট্রের সাথে আলোচনায় প্রস্তুত রাশিয়া তেজস্বিনী কাদম্বিনী

সকল