০৯ মার্চ ২০২১
`

সাউন্ড বক্সে উচ্চস্বরে গান বাজানো নিয়ে বড় ভাইকে খুন করল ছোট ভাই

সাউন্ড বক্সে উচ্চস্বরে গান বাজানো নিয়ে বড় ভাইকে খুন করল ছোট ভাই - ছবি : প্রতীকী

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সাউন্ড বক্সে উচ্চস্বরে গান বাজানোকে কেন্দ্র করে বড় ভাইকে খুন করল তারই আপন ছোট ভাই। বুধবার বিকেলে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর চা বাগানের পাঁচ নম্বর লাইনে এ ঘটনাটি ঘটে।

নিহতের নাম রঞ্জিত কয়রা (২৮)। তিনি মির্জাপুর চা বাগান এলাকার বাসিন্দা লক্ষিণধরের বড় ছেলে। এ ঘটনায় তাকে (রঞ্জিত কয়রা) আঘাত করা সঞ্জিত কয়রা লক্ষিণধরের ছোট ছেলে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: হুমায়ুন কবির।

তিনি নয়া দিগন্তকে জানান, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশটি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, সদ্য বিয়ে করেছেন বড় ভাই রঞ্জিত। মোবাইল দিয়ে সাউন্ড বক্সে উচ্চস্বরে গান শুনছিলেন রঞ্জিতের স্ত্রী। এ নিয়ে কথা কাটাকাটি হয় দেবর ভাবির মধ্যে। একপর্যায়ে দেবর তার ভাবির হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে আছাড় মেরে ভেঙ্গে ফেলেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে শুরু হয় বাক-বিতণ্ডা। এর মধ্যেই ছোট ভাই সঞ্জিত কয়রা চা গাছের কলম কাটার ‘দা’ দিয়ে আঘাত করেন রঞ্জিতের ঘাড়ে। মুহূর্তের মধ্যেই রঞ্জিত কয়ারা লুটিয়ে পড়েন মাটিতে। এ দিকে গুরুতর আহত অবস্থায় তাকে নেয়া হয় মৌলভীবাজার সদর হাসপাতালে। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



আরো সংবাদ