২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সুনামগঞ্জের ৩ পৌরসভায় ভোটগ্রহণ চলছে

সুনামগঞ্জের ৩ পৌরসভায় ভোটগ্রহণ চলছে - প্রতীকী

দ্বিতীয় ধাপে পৌরসভা নির্বাচনে সুনামগঞ্জ পৌরসভাসহ সুনামগঞ্জের ছাতক, জগন্নাথপুর পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৪টা পর্যন্ত।

তবে জগন্নাথপুর পৌরসভায় প্রথমবারের মতো ইভিএমে ভোট গ্রহণ চলছে। সুনামগঞ্জে ৪৭ হাজার, ছাতকে ৩০ হাজার ও জগন্নাথপুর পৌরসভায় প্রায় ২৮ হাজার ভোটার রয়েছেন।

পুলিশ জানিয়েছে, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্নের জন্য তিনটি পৌরসভায় সাত শতাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। প্রতি কেন্দ্রে সাতজন পুলিশ ও ৯ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছে। এছাড়া রয়েছে র‌্যাব, পুলিশ ও বিজিবির মোবাইল টিম এবং স্টাইকিং ফোর্স।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো: মিজানুর রহমান জানান, আমরা শেষ পর্যন্ত শান্তিপূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠানের সর্বাত্মক চেষ্টা করব।

এদিকে সুনামগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাদের বখত সকাল ৯টায় কেবি মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ও বিএনপি মনোনীত প্রার্থী মোর্শেদ আলম মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন।

শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের স্বার্থে প্রশাসনকে সহযোগিতার কথা জানিয়েছেন এই দুই প্রার্থী।
নাদের বখত বলেন, এই পৌরভায় শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠানের সুদীর্ঘ ঐতিহ্য রয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে ভোটাররা তাকে আবারো নির্বাচিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল