২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দক্ষিণ সুনামগঞ্জে বিল দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

দক্ষিণ সুনামগঞ্জে বিল দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১ - ছবি : প্রতীকী

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ধামাই বিল দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক জেলে নিহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের অন্তত অর্ধশত লোক আহত হয়েছেন। এ ঘটনায় ৯ জনকে আটক করেছে থানা পুলিশ।

নিহতের নাম মো: জয়নুদ্দিন (৬০)। তিনি উপজেলার শিমুলবাক ইউনিয়নের তেরহাল গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে শিমুলবাঁক ইউনিয়নে তেরহাল গ্রামের পাশে ধামাই বিলের মালিকানা নিয়ে দুই মৎস্যজীবী সমিতির সদস্যদের মধ্যে বেশ কয়েক দিন ধরে উত্তেজনা চলে আসছিল। এর জের ধরে সকালে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে জয়নুদ্দিন (৬০) নামে এক জেলে গুরুতর আহত হন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা জানান, জয়নুদ্দিন তেরহাল আদর্শ মৎস্যজীবী সমিতির সদস্য। তেরহাল মৎস্যজীবী সমিতির আব্দুস সালামের গ্রুপ ও তেরয়াল আদর্শ মৎস্যজীবী সমিতির শহীদ-মোশাহিদ গ্রুপের সদস্যদের মধ্যে এ সংঘর্ষ হয়। প্রায় ঘণ্টাব্যাপী চলতে থাকে এ সংঘর্ষ। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, শিমুলবাঁক ইউনিয়নে বিল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে এক জেলে নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এই ঘটনায় দু’পক্ষের ৯ জনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে

সকল