২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিএনপি প্রার্থীর স্ত্রীকে অবরুদ্ধ করে রেখেছে নৌকার সমর্থকরা

বিএনপি প্রার্থীর স্ত্রীকে অবরুদ্ধ করে রেখেছে নৌকার সমর্থকরা - নয়া দিগন্ত

কুলাউড়া পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদের স্ত্রীকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। বৃহস্পতিবার বিকেলে বিএনপি প্রার্থীর বাসায় এক জরুরি সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন সাবেক এমপি ২০ দলীয় জোটের শীর্ষ নেতা অ্যাডভোকেট আলী আব্বাস খাঁন।

এ সময় বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আবেদ রাজা, সহ-সভাপতি শওকতুল ইসলাম শকু, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদ ও তার স্ত্রী শাফিয়া চৌধুরী।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা বলেন, বৃহস্পতিবার দুপুরে বিএনপি প্রার্থীর স্ত্রী শাফিয়া চৌধুরী বিএনপির কয়েকজন কর্মী সমর্থক নিয়ে পাঁচ নম্বর ওয়ার্ডের রেলকলোনী এলাকায় গণসংযোগে গেলে নৌকার সমর্থকরা তাকে প্রচারণায় বাধা দিয়ে একটি দোকানঘরে অবরুদ্ধে করে রাখেন। এ ছাড়াও বিএনপি কর্মীর চাদর কেড়ে নেয় এবং পোস্টার ছিড়ে ফেলে। এ সময় নৌকার কর্মীরা নির্বাচনের দিন পর্যন্ত ঘর থেকে বের না হওয়ার হুমকি দেন।

বিএনপি নেতারা আরো অভিযোগ করে বলেন, বিএনপির বিভিন্ন নেতা-কর্মীর বাড়িতে গিয়ে হুমকি ধামকি দিচ্ছে নৌকার নেতা-কর্মীরা।

সংবাদ সম্মেলনে সাবেক এমপি নবাব আলী আব্বাস খাঁন বলেন, ‘কুলাউড়ার রাজনৈতিক শিষ্টাচার রয়েছে। আমরা আশাকরি ভোটের শেষ সময়ে এসে প্রশাসন নিরপেক্ষ নির্বাচন করার ব্যাপারে ভূমিকা পালন করবেন। নিরপেক্ষ নির্বাচন হলে ধানের শীষের প্রার্থী বিজয়ী হওয়ার ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


আরো সংবাদ



premium cement