১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে তালাবদ্ধ ঘরে স্ত্রীর লাশ, স্বামী পলাতক

সিলেটে তালাবদ্ধ ঘরে স্ত্রীর লাশ, স্বামী পলাতক - সৃংগৃহীত

সিলেট নগরীতে তালাবদ্ধ ঘর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর দেড়টার দিকে নগরীর উত্তর কাজলশাহ এলাকা থেকে লাশটি পুলিশ উদ্ধার করে। নিহত সৈয়দা তামান্না বেগম (১৯)-এর স্বামী আল মামুন (২৮) পলাতক রয়েছেন।

মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের সংবাদ মাধ‍্যমকে জানান, সিলেট নগরীর উত্তর কাজলশাহ এলাকার ৪/১ নং বাসা থেকে কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ সৈয়দা তামান্না বেগম নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে।

এর আগে তামান্না বেগমের ঘরের দরজা তালাবদ্ধ দেখে বাড়িওয়ালা ও প্রতিবেশিদের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেন। দুপুর দেড়টার দিকে পুলিশ এসে দরজা ভেঙে তামান্না বেগমের লাশ উদ্ধার করে। তবে তার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।

তিনি আরও জানান, তামান্না বেগমের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সৈয়দা তামান্না বেগমের বাবার বাড়ি বরিশাল জেলার বাবুগঞ্জ থানায়। স্বামী আল মামুনের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার বলদি এলাকায়।


আরো সংবাদ



premium cement