২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে দুই নাইজেরিয়ান আটক

সিলেটে দুই নাইজেরিয়ান আটক - সৃংগৃহীত

সিলেটের জাফলং সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করেছিলো নাইজেরিয়ান দুই নাগরিক। তবে শেষ রক্ষা হয়নি। মধ্যরাতে ধরা পড়েছে র‌্যাবের হাতে। শনিবার দিবাগত মধ্যরাতে সিলেট শহরতলির বটেশ্বর থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব জানায়, শনিবার দিবাগত রাত ১টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে একটি দল সিলেট শহরতলির শাহপরাণ থানাধীন বটেশ্বর বাজার থেকে নাইজেরিয়ান দুই নাগরিককে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ভূয়া ভিসাধারী একটি পাসপোর্ট, ১টি বিমান টিকেট, ড্রাইভিং লাইসেন্স ১টি, ৪৩২০ টাকার ভারতীয় রুপি, ১৩০০ বাংলাদেশি টাকা, ২টি মোবাইল ও ২টি সিম উদ্ধার করে র‌্যাব।

এ বিষয়ে র‌্যাব-৯ এর অপারেশন কামান্ডার মো. কামরুজ্জামান জানান, আটক দুই নাইজেরিয়ান নাগরিককে ‘ফরেনার অ্যাক্ট’ আইনে মামলা দায়েরপূর্বক জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তারা কী উদ্দেশ্যে বাংলাদেশে অনুপ্রবেশ করেছিলো তা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল