২৫ নভেম্বর ২০২০

ঝগড়ার জেরে যুবকের আত্মহত্যা, প্রেমিকা আটক

ঝগড়ার জেরে যুবকের আত্মহত্যা, প্রেমিকা আটক - প্রতীকী ছবি

প্রেমিকার সাথে ঝগড়ার জেরে আত্মহত্যা করেছে মিফতাহুর রহমান (৩৫) নামের এক যুবক। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের প্রেমিকাকে আটক করেছে।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ পাঠানটুলাস্থ নিকুঞ্জ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেছে কোতোয়ালী থানা পুলিশ। পরে লাশটি ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, আটক হওয়া ওই তরুণী মিফতাহুর রহমানের সাথে একই বাসায় থাকতেন। আত্মহত্যার প্ররোচণা দেয়ার অভিযোগে ওই তরুণীকে আসামি করে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

মিফতাহুর রহমান দিরাই উপজেলার জগদল ইউনিয়নের কদমতলি গ্রামের মতিউর রহমানের ছেলে।

মিফতাহুরের চাচা মুহিবুর রহমান বলেন, ‘আমাদের ধারণা হচ্ছে কেউ আমার ভাতিজাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে। পরে আবার তার লাশ নামিয়ে রাখেছে। ঘটনার পর এক তরুণী আমাদেরকে জানায়, আমার ভাতিজার সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। তবে বিয়ে হয়েছিল কি না সেটি আমরা বলতে পারবো না। মেয়েটির বাড়ি বাগেরহাটের ফকিরহাট থানা এলাকায়।’

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মিঞা বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসময় মিফতাহুর রহমানের প্রেমিকাকে আটক করা হয়েছে।

ওই তরুণীর মা কয়েকদিন আগে মিফতাহুর রহমানের বাসায় তাকে রেখে যান। শুক্রবার রাতে তাদের দু’জনের মধ্যে ঝগড়া হয়। এতে দু’জন দুই রুমে চলে যান। মেয়েটি এক রুমে বসে ব্লেড দিয়ে হাত কাটছিলো। আর ছেলেটি গলায় ফাঁস দেয় বলে জানিয়েছে তরুণী।


আরো সংবাদ

হাটহাজারীতে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার টেস্টে ৪-০ ব্যবধানে উড়ে যাবে ভারত, হুঁশিয়ারি ক্লার্কের মুহাম্মাদ আম্বর আলীর ইন্তেকালে জামায়াত আমীরের শোক বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে আরো দুই জনের মৃত্যু জনগণকে বাঁচাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : সেলিনা রহমান বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার পর লাশ তালাবন্দী করে কাজে গেলেন স্বামী! ‘বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে মানুষের অনুভূতিকে উস্কে দেয়ার ষড়যন্ত্র চলছে’ মুন্সীগঞ্জে পরকীয়া প্রেমিক যুগলের লাশ উদ্ধার ৪৮০টি বিড়াল ও ১২টি কুকুরের আশ্রয়দাতা ধর্ষকদের পুরুষাঙ্গ অকেজো করে দেয়ার আইনে ইমরান খানের অনুমোদন

সকল