১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আদালতে জবানবন্দি দিলেন সাকিবকে হত্যার হুমকি দাতা মহসিন

আদালতে জবানবন্দি দিলেন সাকিবকে হত্যার হুমকি দাতা মহসিন - সৃংগৃহীত

ফেসবুক লাইভে এসে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি প্রদানকারী মহসিন তালুকদার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার বিকেলে সিলেট মহানগর হাকিম ২য় আদালতে বিচারক সাইফুর রহমানের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তিনি।

সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন আহমদ বলেন, সাকিব হত্যার হুমকি প্রদানের দায় স্বীকার করে মহসিন তালুকদার আদালতে জবানবন্দি দিয়েছেন। তবে, জবানবন্দিতে তিনি কি বলেছেন তার পুরোটা জানতে পারিনি।

কলকাতায় কালীপূজায় যাওয়ায় গত রোববার রাতে ফেসবুক লাইভে এসে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন সিলেটের সদর উপজেলার টুকের বাজার ইউনিয়নের মহসিন তালুকদার নামের ওই যুবক। এই ভিডিও নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হলে তাকে ধরতে তৎপর হয়ে ওঠে আইনশৃঙ্খলা বাহিনী। বিষয়টি আঁচ করতে পেরে আত্মগোপনে চলে যান মহসিন।

গত মঙ্গলবার সকালে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের রণশি গ্রাম থেকে মহসিনকে গ্রেপ্তার করে র‌্যাব। সেখানে স্ত্রীর বড়বোনোর বাড়িতে মহসিন আত্মগোপন করেছিলেন বলে জানায় র‌্যাব। এর আগের রাতেই মহসিন তালুদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়। জালালাবাদ থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ বাদী হয়ে এ মামলা করেন।

রোববার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন। সম্প্রতি কালীপূজা এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি। যদিও সোমবার সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় সাকিব আল হাসান জানিয়েছেন, তিনি কালীপূজার উদ্বোধন করতে ভারতে যাননি। পূজার পাশে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন।

মহসিন তার লাইভে নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। এদিকে, এই হুমকি প্রদানের পর বুধবার থেকে সাকিব আল হাসানের নিরাপত্তায় সশস্ত্র নিরাপত্তা রক্ষী নিয়োজিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল