২৮ জানুয়ারি ২০২১
`

আদালতে জবানবন্দি দিলেন সাকিবকে হত্যার হুমকি দাতা মহসিন

আদালতে জবানবন্দি দিলেন সাকিবকে হত্যার হুমকি দাতা মহসিন - সৃংগৃহীত

ফেসবুক লাইভে এসে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি প্রদানকারী মহসিন তালুকদার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার বিকেলে সিলেট মহানগর হাকিম ২য় আদালতে বিচারক সাইফুর রহমানের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তিনি।

সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন আহমদ বলেন, সাকিব হত্যার হুমকি প্রদানের দায় স্বীকার করে মহসিন তালুকদার আদালতে জবানবন্দি দিয়েছেন। তবে, জবানবন্দিতে তিনি কি বলেছেন তার পুরোটা জানতে পারিনি।

কলকাতায় কালীপূজায় যাওয়ায় গত রোববার রাতে ফেসবুক লাইভে এসে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন সিলেটের সদর উপজেলার টুকের বাজার ইউনিয়নের মহসিন তালুকদার নামের ওই যুবক। এই ভিডিও নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হলে তাকে ধরতে তৎপর হয়ে ওঠে আইনশৃঙ্খলা বাহিনী। বিষয়টি আঁচ করতে পেরে আত্মগোপনে চলে যান মহসিন।

গত মঙ্গলবার সকালে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের রণশি গ্রাম থেকে মহসিনকে গ্রেপ্তার করে র‌্যাব। সেখানে স্ত্রীর বড়বোনোর বাড়িতে মহসিন আত্মগোপন করেছিলেন বলে জানায় র‌্যাব। এর আগের রাতেই মহসিন তালুদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়। জালালাবাদ থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ বাদী হয়ে এ মামলা করেন।

রোববার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন। সম্প্রতি কালীপূজা এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি। যদিও সোমবার সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় সাকিব আল হাসান জানিয়েছেন, তিনি কালীপূজার উদ্বোধন করতে ভারতে যাননি। পূজার পাশে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন।

মহসিন তার লাইভে নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। এদিকে, এই হুমকি প্রদানের পর বুধবার থেকে সাকিব আল হাসানের নিরাপত্তায় সশস্ত্র নিরাপত্তা রক্ষী নিয়োজিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।



আরো সংবাদ


পাকিস্তানকে কত টার্গেট দেবে দ. আফ্রিকা? ইরাক সফরে শীর্ষ শিয়া নেতার সাথে সাক্ষাত করবেন পোপ একটি ‘ভালো’ নির্বাচনের উপাখ্যান সুবিধাবঞ্চিতদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছে জামায়াত চট্টগ্রাম সিটি নির্বাচনে কারচুপি ও অনিয়মের নিন্দা জামায়াতের ছদ্মবেশে ডাকাতি, গ্রেফতার ৩ এ সরকারের কাজ হচ্ছে মানুষের অধিকার কেড়ে নেয়া চসিক নির্বাচনে হাল ছেড়ে দিয়ে বিএনপি সহিংসতা করেছে : তথ্যমন্ত্রী ধামরাইয়ে স্বপ্নডানা পরিবারের পক্ষ থেকে শীতার্ত মাঝে কম্বল বিতরণ তিউনিশিয়ার প্রেসিডেন্টকে হত্যার প্রচেষ্টা ব্যর্থ : সন্দেহের তীর ইসরাইলের দিকে খুবি শিক্ষক-শিক্ষার্থী বহিষ্কার : রাবিতে মুখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ

সকল

চসিক নির্বাচন : সংঘর্ষে ছেলের নিহতের খবর শুনে মারা গেলেন মা (২৬৫৪৪)এরদোগানের পরাজয়ের জন্য নিজের জীবন দিতে চান এই নেতা (২৪৪৬০)পররাষ্ট্রমন্ত্রীকে জন কেরির ফোন (১৩৭১৫)নির্বাচন নিয়ে বিরোধ : ভাইকে গলা কেটে হত্যা (১১২৪০)ফিলিস্তিনের ব্যাপারে যে পদক্ষেপ নিচ্ছেন যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট বাইডেন (১১২৩০)বিবাহবিচ্ছেদ সবচেয়ে বেশি সৌদি আরবে, কী বলছেন বিশেষজ্ঞরা? (১১০৭৯)শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার সময় নিয়ে যা বললেন প্রতিমন্ত্রী (১০৭১৩)দেশে প্রথম করোনা টিকা নিচ্ছেন রুনু, জানালেন কারণ (৮৩৭৩)চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী (৭৫৯৪)ইরান ও আমেরিকার প্রতি যে আহ্বান ফ্রান্সের (৭৩২১)