২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কেন নির্যাতন করে হত্যা করেছে তা এখনো পরিষ্কার হয়নি : রায়হানের মা

কেন নির্যাতন করে হত্যা করেছে তা এখনো পরিষ্কার হয়নি : রায়হানের মা - নয়া দিগন্ত

বন্দরবাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনে নিহত রায়হান হত‍্যার নেপথ‍্যে কারা রয়েছে তাদের খুঁজে বের করার দাবি জানিয়েছেন তার মা সালমা বেগম।

শনিবার দুপুর ১২টার দিকে আখালিয়াস্থ নিজ বাসায় সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার নিরাপরাধ ছেলেকে কারা ধরে ফাঁড়িতে নিয়ে গিয়েছিল এবং তাকে কেন নির্যাতন করেছে সে বিষয়টি এখনো পরিষ্কার হয়নি। ওই মামলায় আশেক এলাহিসহ অন্য পুলিশ সদস্যরা কেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন না এটা আমার কাছে রহস্যজনক মনে হচ্ছে। তবুও আমি আশাবাদী, তদন্ত সংস্থা পিবিআই রায়হান হত্যার নেপথ্যকারীদের শনাক্ত করবে।

তিনি আরো বলেন, ঘটনার দিন আমার ছেলে নেভি ব্লু-টিশার্ট পরে বের হয়। কিন্তু হাসপাতালে দেখা যায় তার পরনে লাল রংয়ের একটি শার্ট। এটা কারা করেছে তা আমরা জানতে চাই। এছাড়া আমার ছেলের মোবাইল ফোন আমাদেরকে এখনো পর্যন্ত দেয়া হয়নি।

এসময় তিনি আলামত নষ্টকারী এবং আকবরকে পালিয়ে যেতে সহায়তাকারী পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ অন্য পুলিশ সদস্যদের গ্রেফতারের দাবি জানান।

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বৃহত্তর আখালিয়া সংগ্রাম পরিষদের আহ্বায়ক স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান। তিনি দ্রুততম সময়ের মধ্যে অভিযোগপত্র দাখিল এবং সুষ্ঠু ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।


আরো সংবাদ



premium cement