২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চাকরির প্রলোভনে নারীকে ধর্ষণের অভিযোগে আ’লীগের দুই নেতার শাস্তির দাবি

চাকরির প্রলোভনে নারীকে ধর্ষণের অভিযোগে আ’লীগের দুই নেতার শাস্তির দাবি -

এক নারীকে চাকরি দেয়ার কথা বলে ধর্ষণ করার দায়ে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ মুরাদ ও তার ঘনিষ্ট বন্ধু রেজুয়ান আলী খান আর্নিকের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলা পরিষদের সামনের সড়কে উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন আহম্মেদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাকির হোসেন সাগর, উপজেলা ছাত্রলীগের একাংশের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোহন, সাংগঠনিক সম্পাদক ইমন চৌধুরী, বাদশাগঞ্জ ডিগ্রি কলেজ শাখার সাবেক সভাপতি আতিক খান, সেলবরষ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী, সেলবরষ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, পাইকুরাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহরাব হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা অলি মাহমুদ খান টিটু প্রমুখ।

মানববন্ধনের শেষে ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মুনতাসির হাসান পলাশের কাছে স্মরক লিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, চাকরির প্রলোভন দেখিয়ে যৌন নির্যাতনের অভিযোগে কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক রেজওয়ান আলী খানসহ দুজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর আদালতে ভুক্তভোগী ওই নারী মামলাটি দায়ের করেন।

মামলার অপর আসামি হলেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামিম আহমেদ মুরাদ। এর আগে ভুক্তভোগী ওই নারীর জবানবন্দি গ্রহণ করেন আদালত। পরে ভাটারা থানাকে মামলার এজাহার গ্রহণ করার নির্দেশ দেন।


আরো সংবাদ



premium cement