২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু

স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু - প্রতীকী

সুনামগঞ্জের জামালগঞ্জে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে এঘটনাটি ঘটেছে জামালগঞ্জ উপজোর ভীমখালী ইউনিয়ের ফেকুল মাহমুদপুর গ্রামে। এঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গেছে, ফেকুল মাহমুদপুরের সুফিয়া বেগম (২০) এর বিয়ে হয় সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে ইচ্ছারচর গ্রামের জালাল উদ্দিনের কাছে। বিয়ের পর থেকেই স্ত্রীর সাথে তার বাবার বাড়ি থেকে টাকাকড়ি আনার জন্য চাপদিয়ে ঝগড়া বিবাদ করতো স্বামী জালাল উদ্দীন। ঘটনার ক'দিন পুর্বে সুফিয়া বেগম স্বামীর বাড়ি থেকে তার বাবার বাড়ি জামালগঞ্জের ফেকুল মাহমুদপুরে আসে। শুক্রবার জালাল উদ্দিন তার শ্বশুর বাড়ি ফেকুল মাহমুদপুর আসেন। ওই দিন রাতে স্বামীর
সাথে টাকাপয়সা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে সুফিয়া বেগমকে তার জালাল উদ্দিন দা' দিয়ে কোপ দিলে সুফিয়া বেগম মাটিতে লুঠিয়ে পড়ে। পরে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পথে সুফিয়া বেগম মারা যান। এঘটনায় চিৎকার শুরু হলে ঘাতক স্বামীকে প্রতিবেশীরা আটক করেকে পুলিশে খবর দেয়।

জামালগঞ্জ থানার ওসি মোহাম্মাদ সাইফুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, ঘাতক স্বামীকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি

সকল