২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

-

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পুকুরের পানিতে ডুবে ইভা আক্তার (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামে এ ঘটনাটি ঘটে।

ইভা উপজেলার উবাহাটা গ্রামের গাড়িচালক ইকবাল মিয়ার মেয়ে।

জানা যায়, বাড়িতে অন্য শিশুদের সাথে খেলা করছিল শিশু ইভা আক্তার (২)। সবার অগোচরে সে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। দীর্ঘসময় ইভাকে দেখতে না পেয়ে তার মা খোঁজ করেন। কিন্তু ইভাকে না পেয়ে বাড়ির পাশের পুকুরে খোঁজ করলে ভেসে থাকতে দেখে ইভাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইভাকে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ পৌরসভার উবাহাটা গ্রামের কাউন্সিলর মো: তাহির মিয়া এ বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল