০৪ ডিসেম্বর ২০২০

শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

-

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পুকুরের পানিতে ডুবে ইভা আক্তার (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামে এ ঘটনাটি ঘটে।

ইভা উপজেলার উবাহাটা গ্রামের গাড়িচালক ইকবাল মিয়ার মেয়ে।

জানা যায়, বাড়িতে অন্য শিশুদের সাথে খেলা করছিল শিশু ইভা আক্তার (২)। সবার অগোচরে সে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। দীর্ঘসময় ইভাকে দেখতে না পেয়ে তার মা খোঁজ করেন। কিন্তু ইভাকে না পেয়ে বাড়ির পাশের পুকুরে খোঁজ করলে ভেসে থাকতে দেখে ইভাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইভাকে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ পৌরসভার উবাহাটা গ্রামের কাউন্সিলর মো: তাহির মিয়া এ বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (৯৯৮৫)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৮৯০১)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৫৮৫৮)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৩৭৯)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৪৪৮২)বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন (৪১১৬)পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা (৩৯৮৪)মীমাংসিত বিষয় নিয়ে আপোষ করার কোনো সুযোগ নেই : ভাস্কর্য ইস্যুতে কাদের (৩৫৪৬)পরমাণু সক্ষমতা বাড়াতে ও পরিদর্শন বন্ধ করতে নতুন আইন পাস ইরানে (৩৪৩৪)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৩৪১০)