২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জ থেকে নিখোঁজ দুই মাদরাসাছাত্র ঢাকায় উদ্ধার

শায়েস্তাগঞ্জ থেকে নিখোঁজ দুই মাদরাসাছাত্র ঢাকায় উদ্ধার - নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের শ্রীরামপুর হাফিজিয়া মাদরাসার দুই ছাত্র নিখোঁজের চার দিন পর ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব।

তিনি বলেন, দুই মাদরাসাছাত্র মো. শিবলু মিয়া (১৩) ও মো. মেহেদী হাসানকে (১১) পরিবারের কাছে দেয়া হয়েছে।

জানা যায়, গত ২৪ অক্টোবর বিকেলে মাদরাসা প্রাঙ্গণে খেলাধুলা করার পর কাউকে কিছু না বলে তারা মাদরাসা থেকে চলে যায়। পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তাদেরকে পাওয়া যায়নি। পরে ২৫ অক্টোবর ছাত্র শিবলু মিয়ার চাচা আলা উদ্দিন মিয়া থানায় সাধারণ ডায়রি করেন। এরপর থেকে পুলিশ তাদেরকে খুঁজে বের করতে বিভিন্ন থানায় বার্তা পাঠায়।

অবশেষে ঢাকার একটি পথশিশু সংগঠন তাদের পেয়ে থানায় যোগাযাগ করে। খবর পেয়ে এসআই মো. মফিজুল হক ঢাকা থেকে ওই দুই ছাত্রকে উদ্ধার করেন।

নিখোঁজ হওয়া ছাত্র শিবলু মিয়া উপজেলার নুরপুর ইউনিয়নের নোয়াহাটি গ্রামের সাহাবুদ্দিনের ছেলে ও মেহেদী হাসান বানিয়াচং উপজেলার সুজাতপুর গ্রামের নুরুজ আলীর ছেলে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের

সকল