২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

করোনাক্রান্ত এমপি আবু জাহিরকে সিএমএইচে স্থানান্তর

- ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু জাহিরকে হেলিকপ্টারযোগে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়েছে।

বুধবার সকাল সোয়া ১০টায় জেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দান থেকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয় হেলিকপ্টারটি।

জানা গেছে, হেলিকপ্টারে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর ডা: আশরাফুল, এমপি জাহিরের ছোট ভাই বদরুল আলম ও ব্যক্তিগত সহকারী সুদীপ দাস উপস্থিত ছিলেন।

এমপির পিএস সুদীপ দাস জানান, রোববার নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়। পরদিন সোমবার এমপির রিপোর্ট পজিটিভ আসে। এরপর এক রাত তিনি নিজ বাসভবনে আইসোলেশন অবস্থায় ছিলেন। প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে সিএমএইচে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ

সকল