০৪ ডিসেম্বর ২০২০

করোনাক্রান্ত এমপি আবু জাহিরকে সিএমএইচে স্থানান্তর


করোনাভাইরাসে আক্রান্ত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু জাহিরকে হেলিকপ্টারযোগে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়েছে।

বুধবার সকাল সোয়া ১০টায় জেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দান থেকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয় হেলিকপ্টারটি।

জানা গেছে, হেলিকপ্টারে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর ডা: আশরাফুল, এমপি জাহিরের ছোট ভাই বদরুল আলম ও ব্যক্তিগত সহকারী সুদীপ দাস উপস্থিত ছিলেন।

এমপির পিএস সুদীপ দাস জানান, রোববার নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়। পরদিন সোমবার এমপির রিপোর্ট পজিটিভ আসে। এরপর এক রাত তিনি নিজ বাসভবনে আইসোলেশন অবস্থায় ছিলেন। প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে সিএমএইচে নেয়া হয়েছে।


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (৯৯৮৫)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৮৯০১)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৫৮৫৮)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৩৭৯)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৪৪৮২)বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন (৪১১৬)পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা (৩৯৮৪)মীমাংসিত বিষয় নিয়ে আপোষ করার কোনো সুযোগ নেই : ভাস্কর্য ইস্যুতে কাদের (৩৫৪৬)পরমাণু সক্ষমতা বাড়াতে ও পরিদর্শন বন্ধ করতে নতুন আইন পাস ইরানে (৩৪৩৪)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৩৪১০)