২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডাকাতির সময় পিকআপ ভ্যানসহ ৭ ডাকাত গ্রেফতার

ডাকাতির সময় পিকআপ ভ্যানসহ ৭ ডাকাত গ্রেফতার - ছবি : সংগৃহীত

ছাতকের গোবিন্দগঞ্জে একটি আইসক্রিমের গোডাউনে ডাকাতির চেষ্টাকালে একটি টাটা পিকআপ ভ্যান ও লুণ্ঠিত মালামালসহ ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গত শনিবার রাত আড়াইটার দিকে উপজেলার তকিপুর উত্তরপাড়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

আটকৃতরা হলেন উপজেলার দিঘলী পুরাতন বাজার এলাকার গাড়িচালক জুয়েল মিয়া (২৫), সুমন মিয়া (১৯), মো. রাকিব (১৮), মাহবুব মিয়া (১৮), ফরহাদ মিয়া (১৮), রইছ আলী (৩৫) ও হোসাইন আহমদ (১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, তকিপুর উত্তরপাড়া গ্রামের মো. গিয়াস উদ্দিনের মালিকানাধীন একটি দোকান ভাড়া নিয়ে আইসক্রিমের ডিলারশীপ ব্যবসা করে আসছেন উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের সেওতরপাড়া গ্রামের মির্জা নুরুল আমিন। ঘটনার দিন রাতে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় টের পেয়ে ধাওয়া করেন দোকান মালিক ও স্থানীয়রা। এ সময় গোবিন্দগঞ্জ পয়েন্টে দায়িত্বরত পুলিশ পুলিশদের বিষয়টি অবগত করেন দোকান মালিক মো. গিয়াস উদ্দিন। পরে সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) বিল্লাল হোসেন তার ফোর্স নিয়ে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করেন। এ সময় চালক জুয়েল মিয়াসহ একটি পিকআপ ভ্যান (রেজি নং-ঢাকা মেট্রো-ন১৮-০৩৫২) ও লুটকরা চারটি রূপার চেইন, ১ আংটি উদ্ধার করা হয়।

ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান আটককৃতদের সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement