০৫ ডিসেম্বর ২০২০

আকবরকে পালাতে সাহায্য করায় এসআই হাসান বরখাস্ত

আকবরকে পালাতে সাহায্য করায় এসআই হাসান বরখাস্ত - সংগৃহীত

বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ সাময়িক বরখাস্তকৃত এসআই আকবর হোসেন ভূঁইয়াকে ফাঁড়ি থেকে পালাতে সাহায্য করা ও তথ্য গোপনের অপরাধে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির এসআই হাসান উদ্দিনকে সাময়িকভাবে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

বুধবার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) এসএমপি বিএম আশরাফ উল্যাহ তাহের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, রায়হান হত্যা মামলায় মঙ্গলবার পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে গ্রেফতার করে রিমান্ডে নিয়েছে পিবিআই। তবে মূল অভিযুক্ত বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূইয়া পালিয়ে গেছেন। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সহায়তায় আকবর পালিয়ে গেছেন বলে অভিযোগ রয়েছে।

এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে আকবরের পালিয়ে যাওয়ার সাথে কারা জড়িত তা তদন্তে কমিটি গঠন করে পুলিশ সদর দফতর। তদন্ত কমিটির অনুসন্ধানে এসআই আকবর হোসেন ভূঁইয়াকে ফাঁড়ি থেকে পালাতে সহায়তা করা ও তথ্য গোপনের অপরাধে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির এসআই হাসান উদ্দিনকে সাময়িকভাবে চাকরি থেকে বরখাস্তকরা হয়।


আরো সংবাদ

প্রেসিডেন্ট হতে আনুষ্ঠানিকভাবে পর্যাপ্ত ‘ইলেক্টর’ পেলেন বাইডেন স্ত্রীর সাথে পরকীয়ার জেরে চাচতো ভাইকে পিটিয়ে আহত 'হিন্দুরা গাদ্দার', যুবরাজের বাবার বক্তব্যে উত্তাল ভারত ২০ বছর পর হত্যার রহস্য উদঘাটন, দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন মহাকাশেও মুলার বাম্পার ফলন, যে কারণে পৃথিবীর বাইরে মুলা চাষ পঞ্চাশোর্ধ বিধবাকে ধর্ষণ, সালিশে অভিযুক্তকে জরিমানা আদালতেই গ্রেফতার বিয়ে করতে আসা মুসলিম যুবক, মেয়েটির চিৎকারে হতবাক কোর্ট চত্বর আমরা মানচিত্র-পতাকা পেয়েছি কিন্তু স্বাধীনতা পাইনি : ডা: ইরান ব্রাহ্মণবাড়িয়ায় অ্যান্টিজেন টেস্ট শুরু, ৩০ মিনিটে ফলাফল নারী ফুটবলারদের মাতৃত্বকালীন ছুটির অনুমোদন দিলো ফিফা দেশে করোনায় মৃত্যু ৬৮০০ ছাড়ালো

সকল