২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

এমসি কলেজে ধর্ষণ : ঘটনাস্থল পরিদর্শনে বিচার বিভাগীয় তদন্ত দল

এমসি কলেজে ধর্ষণ : ঘটনাস্থল পরিদর্শনে বিচার বিভাগীয় তদন্ত দল - ছবি : ইউএনবি

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বৃহস্পতিবার দুপুরে তদন্ত কমিটির চার সদস্য ছাত্রাবাসে এসে পৌঁছান।

তারা এ সময় ছাত্রাবাসের নবনির্মিত ভবনসহ বিভিন্ন হল পরিদর্শন এবং ধর্ষণ ঘটনার বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করেন।

এর আগে প্রতিষ্ঠানের অধ্যক্ষের সাথে বৈঠক করেন তারা।

তদন্ত কমিটির প্রধান হিসেবে রয়েছেন সিলেটের জেলা ও দায়রা জজ মো: বজললুর রহমান। অন্য সদস্যরা হলেন, মহানগর মুখ্য হাকিম মো: আবুল কাশেম, অতিরিক্ত মহানগর দায়রা জজ মমিনুন নেছা ও অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন নেছা।

কমিটিকে ১৫ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলেছে উচ্চ আদালত।

এমসি কলেজের ছাত্রাবাসে ২৫ সেপ্টেম্বর সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক তরুণী গৃহবধূ। খবর পেয়ে রাতে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে শাহ পরাণ থানা পুলিশ।

এ ঘটনায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে শনিবার সকালে শাহ পরাণ থানায় মামলা করেন ভুক্তভোগীর স্বামী। আইনশৃঙ্খলা বাহিনী ইতোমধ্যে এজাহারভুক্ত ছয় আসামিসহ মোট আটজনকে গ্রেফতার করে রিমান্ডে নিয়েছে।

চাঞ্চল্যকর এ ঘটনায় এমসি কলেজ কর্তৃপক্ষ, শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয় পৃথক তদন্ত কমিটি গঠন করেছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল