২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

খাদ্যবান্ধব কর্মসূচির ১০বস্তা চাল পাচারকালে আটক ২

- নয়া দিগন্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালোবাজারির মাধ্যমে পাচারকালে ১০ বস্তা চালসহ দু’জনকে আটক করেছে পুলিশ। আটককৃত প্রভাত ও হেলাল উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের লামাগাও গ্রামের বাসিন্দা। পুলিশ বুধবার রাতে জেলার তাহিরপুর উপজেলায় অভিযান চালিয়ে ওই ১০ বস্তা চাল আটক করে।

জানা যায়, উপজেলার হাওরবেষ্টিত দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের লামাগাও বাজারে প্রভাত ও হেলাল সরকারি খাদ্যবান্ধব কর্মসূচি চাল কালো বাজারে বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানা এসআই দীপংকরসহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে হাতে-নাতে তাদের চালসহ আটক করেন।

এ বিষয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার।

তাহিরপুর উপজেলা খাদ্য গোদাম কর্মকর্তা মো: মফিজুর রহমান বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো পাচার কালে ১০বস্তা চালসহ দু’জনকে আটক করা হয়েছে।

সুনামগঞ্জ জেলা প্রশাসক আব্দুল আহাদ তথ্য দেয়ার জন্য সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে এধরনের বিষয় যেকোনো সময় দ্রুত খবর দেবার জন্য সকলকে অনুরোধ করেছেন।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল