২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা

-

সুনামগঞ্জের ছাতকে প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে সেলিম মিয়া (৪০) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। সোমবার দিবাগত রাতে ছাতক পৌর শহরের আপন হোটেলের দ্বিতীয় তলায় এ ঘটনাটি ঘটেছে।

সেলিম মিয়া দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল গ্রামের মৃত ফয়জুর রহমানের ছেলে।

জানা যায়, নিহত সেলিম মিয়া পেশায় একজন সিএনজি চালক। তিনি ছাতক শহরের আপন হোটেলের দ্বিতীয় তলায় তিন মাস ধরে ভাড়ায় বসবাস করতেন। তার স্ত্রী ছামছিয়া বেগম গত দুই বছর ধরে সৌদি আরবে গৃহকর্মীর কাজ করেন। দাম্পত্য কলহের জেরে সোমবার রাতে স্ত্রীর ওপর অভিমান করে তাকে ভিডিও কলে রেখেই ঘরের ফ্যানের সাথে রশি ঝুলিয়ে গলায় ফাঁস দেন তিনি। সাথে সাথে ছামছিয়া বেগম ফোনের লাইন বন্ধ করে বাড়িতে জানালে লোকজন পৌঁছানোর আগেই মৃত্যুবরণ করেন তিনি।

মঙ্গলবার সকালে ছাতক থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এ সময় ভিডিও কলে ব্যবহৃত মোবাইলটিও জব্দ করা হয়।

ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল