২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তাহিরপুরে হাওরের পানিতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মাটিয়ান হাওরের নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজের দুই দিন পর ভেসে উঠলো আল আমিন মিয়ার (২৫) লাশ। তিনি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শিবরামপুর গ্রামের রফিকুল মিয়ার ছেলে।

স্থানীয়রা সোমবার সকাল ১০টার দিকে তার ভাসমান লাশ দেখতে পায়। পরে পুলিশকে জানানো হলে তারা ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করেছে।

তাহিরপুর থানার ওসি মো: লতিফুর রহমান তরফদার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে নিহত আল আমিন মিয়া একা ছোট একটি ইঞ্জিনচালিত নৌকা নিয়ে পাশের দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পাঠাবুকা গ্রামে তার বড় বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় পথিমধ্যে মাটিয়ান হাওরে ঢেউয়ের কবলে পড়ে নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজ হন। পরে নৌকাটি হাওরের মধ্যে ঘুরতে দেখে জেলেরা তার বাড়িতে খবর দেয়। এরপর গত তিন দিন অনেক খোঁজাখুঁজি করেও তার লাশ উদ্ধার করা যায়নি। অবশেষে আজ সোমবার সকালে তার লাশ ভেসে ওঠে।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল