২১ অক্টোবর ২০২০

তাহিরপুরে হাওরের পানিতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মাটিয়ান হাওরের নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজের দুই দিন পর ভেসে উঠলো আল আমিন মিয়ার (২৫) লাশ। তিনি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শিবরামপুর গ্রামের রফিকুল মিয়ার ছেলে।

স্থানীয়রা সোমবার সকাল ১০টার দিকে তার ভাসমান লাশ দেখতে পায়। পরে পুলিশকে জানানো হলে তারা ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করেছে।

তাহিরপুর থানার ওসি মো: লতিফুর রহমান তরফদার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে নিহত আল আমিন মিয়া একা ছোট একটি ইঞ্জিনচালিত নৌকা নিয়ে পাশের দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পাঠাবুকা গ্রামে তার বড় বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় পথিমধ্যে মাটিয়ান হাওরে ঢেউয়ের কবলে পড়ে নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজ হন। পরে নৌকাটি হাওরের মধ্যে ঘুরতে দেখে জেলেরা তার বাড়িতে খবর দেয়। এরপর গত তিন দিন অনেক খোঁজাখুঁজি করেও তার লাশ উদ্ধার করা যায়নি। অবশেষে আজ সোমবার সকালে তার লাশ ভেসে ওঠে।


আরো সংবাদ

ধাওয়ানের অনন্য কীর্তি ছাপিয়ে দুরন্ত পাঞ্জাব রোনালদোহীন জুভেন্টাসের জয়ের নায়ক মোরাতা জয়ের নায়ক রাশফোর্ড, প্যারিসে ম্যানইউর কাছে হারল পিএসজি মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার একতরফা নির্বাচনী ধারা বন্ধে ফের তৎপর বিএনপি ভিসামুক্ত ভ্রমণের চুক্তি করল আমিরাত ও ইসরাইল মাদক সেবনের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা দ্বিতীয় স্ত্রীকে ঘরে আনার প্রতিবাদ করায় প্রথম স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল শাস্তি মাফ মোহামেডান মেরিনার্সের

সকল