২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিলেটে ছাত্রাবাসে ধর্ষণের মামলার আরো দুই আসামি গ্রেফতার

সিলেটে ছাত্রাবাসে ধর্ষণের মামলার আরো দুই আসামি গ্রেফতার - ছবি : সংগৃহীত

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের মামলার আরো দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে ধর্ষণ মামলায় ছয় আসামির মধ্যে চারজনকে গ্রেফতার করা হলো। রোববার রাতে গ্রেফতার করা হয় মাহবুবুর রহমান রনি ও রবিউল ইসলামকেম রোববার রাত ১০টার দিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌর শহর থেকে রনিকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৯–এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন রাখাইন সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শায়েস্তাগঞ্জ শহর থেকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাহবুবুরকে গ্রেফতার করা হয়। একই রাতে রাতে নবীগঞ্জের ইনাতগঞ্জের নিজগ্রাম থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

শাহ মো. মাহবুবুর রহমানের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার বাগুনীপাড়া গ্রামে। হবিগঞ্জের নবীগঞ্জ থেকে একই সময় মামলার অপর আসামি রবিউল হাসানকে গ্রেফতার করে পুলিশের একটি দল। এর আগে মাধবপুর থেকে গোয়েন্দা পুলিশের একটি দল পলাতক আসামি অর্জুন লস্করকে গ্রেফতার করে।

মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে সকালে সুনামগঞ্জের ছাতক থেকে গ্রেফতার করে ছাতক থানা–পুলিশ।

উল্লেখ্য, শুক্রবার রাত পৌনে আটটা থেকে সাড়ে আটটার দিকে ওই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ছয়জনের নাম উল্লেখ করে মোট নয়জনের বিরুদ্ধে ওই তরুণীর স্বামী শাহপরান থানায় মামলা করেছেন। যে ছয়জনের নাম উল্লেখ করেছেন, তাঁরা সবাই ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচিত। এই ছয়জন হলেন সাইফুর রহমান (২৮), তারেকুল ইসলাম ওরফে তারেক আহমদ (২৮), শাহ মাহবুবুর রহমান ওরফে রনি (২৫), অর্জুন লস্কর (২৫), রবিউল ইসলাম (২৫) ও মাহফুজুর রহমান ওরফে মাসুম (২৫)।


আরো সংবাদ



premium cement