২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

এমসি কলেজে গণধর্ষণ : আদালতে ওই রাতের বর্ণনা দিয়েছেন গৃহবধূ

এমসি কলেজে গণধর্ষণ : ওই রাতের ঘটনার বর্ণনা দিয়েছেন গৃহবধূ - ছবি : নয়া দিগন্ত

সিলেট সরকারি এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি সাইফুর রহমান ও আরেক আসামি অর্জুন লস্করকে রোববার সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। দু’জনই ভারতে পালিয়ে যেতে চেয়েছিলেন। গ্রেফতার এড়াতে একজন ছদ্মবেশ ধারণ করেন।

গণধর্ষণ ঘটনার শিকার তরুণী গৃহবধূ রোববার আদালতে ওই রাতের ঘটনার জবানবন্দী দিয়েছেন। সিলেট জেলা আওয়ামীলীগ হোস্টেল সুপার ও অধ্যক্ষের পদত্যাগ দাবি করেছে। সিসিক মেয়র ও কাউন্সিলাররা গণধর্ষনের প্রতিবাদে গতকাল পদযাত্রা কর্মসূচি পালন করেন।

ধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে রোববার ভোরে ভারতে পালিয়ে যাওয়ার সময় সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার সীমান্তবর্তী এলাকার একটি খেয়াঘাট থেকে পুলিশ গ্রেফতার করে। সাইফুর সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার চান্দাইপাড়া গ্রামের তাহিদ মিয়ার ছেলে। ধর্ষক সাইফুরকে ডিআইজি ও পুলিশ সুপারের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ শেষে এসএমপির শাহপরাণ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে ছাতক থানা পুলিশ।

তদন্ত সংশ্লিষ্ট পুলিশের এক কর্মকর্তা জানান, সাইফুর গ্রেফতার এড়াতে তার মুখের দাঁড়ি কেটে ফেলে। তিনি সীমান্ত পথ ব্যবহার করে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। গ্রেপ্তারের পর সাইফুর পুলিশের কাছে ঘটনার বিস্তারিত বর্ণনা দিয়েছে।

এদিকে, গণধর্ষণের ঘটনার আরেক আসামি অর্জুন লস্করকে হবিগঞ্জের সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। রোববার গোয়েন্দা পুলিশের একটি দল হবিগঞ্জের মাধবপুর উপজেলা সীমান্তবর্তী মনতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। দুপুর ১২টায় হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

অর্জুন লস্কর সিলেটের জকিগঞ্জ উপজেলার আটগ্রামের কানু লস্করের ছেলে। পুলিশ সূ্রে জানা যায়, ধর্ষণের ঘটনার পর অর্জুন পালিয়ে হবিগঞ্জের মাধবপুরে আশ্রয় নেন। সেখানে মনতলা এলাকায় তার এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছিলেন। তথ্য প্রযুক্তির মাধ্যমে অর্জুনের অবস্থান শনাক্ত করে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।


আরো সংবাদ



premium cement
শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি

সকল