২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে পেঁয়াজের মূল্য স্থিতিশীল রাখতে অভিযান

শায়েস্তাগঞ্জে পেঁয়াজের মূল্য স্থিতিশীল রাখতে অভিযান - ছবি : নয়া দিগন্ত

জেলা প্রশাসকের নির্দেশে হবিগঞ্জের বাজারগুলোতে তদারকি চলছে। সারাদেশের মতো শায়েস্তাগঞ্জ উপজেলাতেও পেঁয়াজের বাজার লাগামহীন অবস্থায় রয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় শায়েস্তাগঞ্জ পৌর এলাকার পুরানবাজারে পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখতে এক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী বিচারক মো. মিনহাজুল ইসলাম এই অভিযান পরিচালনা করেছেন। এ অভিযানের সময় সঠিক মূল্য তালিকা না রাখা ও অতিরিক্ত দামে পণ্য বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ১১টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অভিযানে সার্বিক সহযোগীতায় ছিল শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল