২০ অক্টোবর ২০২০

শায়েস্তাগঞ্জে মাদক মামলায় পলাতক আসামি গ্রেফতার


হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌর এলাকা থেকে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি রুবেল মিয়াকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকেল ৫টায় শায়েস্তাগঞ্জ হাসপাতাল সড়ক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুবেল শায়েস্তাগঞ্জ পুরান বাজার এলাকার মৃত ছুরত আলীর ছেলে।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেনের নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) আল মামুনসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায়।

ওসি মো: মোজাম্মেল হোসেন জানান, রুবেল একটি মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন। শায়েস্তাগঞ্জ হাসপাতাল সড়ক এলাকা থেকে তাকে গ্রেফতার করে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

নিরাপত্তা পরিষদে নাগার্নো-কারাবাখ নিয়ে আলোচনা বাংলাদেশ যুবকল্যাণ পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ জিতলে ফাইনাল, হারলে বাদ; তামিমদের সামনে অলিখিত সেমিফাইনাল রায়হান হত্যা : কনস্টেবল টিটু ৫ দিনের রিমান্ডে নান্দাইলে গলায় ফাঁস লাগিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা ঝিনাইদহে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত আলুর দাম আরো ৫ টাকা বাড়ানোর সিদ্ধান্ত দলের পরীক্ষিত নেতা-কর্মীদের কমিটিতে স্থান দিতে হবে : তোফায়েল আহমেদ প্রেসিডেন্ট নির্বাচন : আমেরিকার কাছ থেকে যা যা পেতে চায় বাংলাদেশ ব্যর্থতার জন্য বিএনপির নেতাদের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী ঢাবি ভর্তি পরীক্ষা হবে সশরীরে, নম্বর বিভাজনে আসছে পরিবর্তন

সকল