২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিসিক মেয়র ও প্রধান প্রকৌশলী করোনায় আক্রান্ত

- সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট সিটি করপারেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। একই সাথে করোনা শনাক্ত হয়েছে সিসিকের প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানের শরীরেও। বৃহস্পতিবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা ধরা পড়ে।

ওসমানী মেডিকেল কলেজ সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে মেয়র আরিফ এবং প্রকৌশলী নূর আজিজুর করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরে তাদের রিপোর্ট পজেটিভ আসে।

এদিকে, বৃহস্পতিবার সারা দিন অফিস করেছেন মেয়র আরিফ। অফিসে নিয়মিত কাজের পাশাপাশি তাকে বিভিন্ন সভায় যোগ দিতে দেখা গেছে।

মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী সুহেল আহমদ জানান, গত ৩-৪ দিন ধরে মেয়র আরিফ হালকা জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন। বৃহস্পতিবার অসুখ আগের তুলনায় কম থাকায় এ দিন তিনি অফিস করেন।

এর আগে সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মেয়র আরিফের স্ত্রী সামা হক চৌধুরী, সিসিকের প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা আ ন ম মনছূফ, মেয়রের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমন ও মেয়রের বাসার এক নিরাপত্তাকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হন।

এছাড়া, সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।

সিসিকের কর শাখার এক কর্মকর্তা করোনা আক্রান্ত হয়ে মারা যান।

করোনা আক্রান্ত হয়ে গত ১৫ জুন ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান সিসিকের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরান। ইউএনবি


আরো সংবাদ



premium cement
সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

সকল