২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টাংগুয়ার হাওরে বেড়াতে এসে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষে অধ্যয়নরত শিক্ষার্থী জাহেদ চৌধুরী -

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বেড়াতে এসে নিখোঁজ জাহেদ চৌধুরী নামে (২৫) এক শিক্ষার্থীর লাশ বিন্দারবন হাওর থেকে উদ্ধার করা হয়েছে। নিহত শিক্ষার্থী তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষে অধ্যয়নরত শিক্ষার্থী ও ফেনী সদর থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে জেলার তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের সামনে বিন্দারবন হাওরে।

পুলিশ ও টুরিস্ট দল এবং স্থানীয় এলাকাবাসী সূত্রে জানায়, উপজেলার টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি) দেখার উদ্দেশ্য রাজধানী ঢাকা থেকে নিহত জাহেদ চৌধুরীসহ ১১ জনের একটি পর্যটক দল গত বৃহস্পতিবার সকালে তাহিরপুর উপজেলায় আসে। পরে তারা একটি ইঞ্জিন চালিত নৌকা নিয়ে দিনবর টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি) ঘুরে সন্ধ্যায় টেকেরঘাট নৌঘাটে নৌকায় রাত্রিযাপন করে। এর পরদিন শুক্রবার সকাল ৭ টার সময় ঢাকার উদ্দেশ্যে তাহিরপুর উপজেলায় রওয়ানা করে। আসার পর নৌকায় অবস্থান করা জাহেদের বন্ধুরা বুঝতে পারে সবাই আছে কিন্তু তাদের মধ্য থেকে জাহেদ নৌকায় নেই। পরে আবারও তার খোঁজ করতে টেকেরঘাটের উদ্দেশ্য নৌকায় রওয়ানা করে সেখানে পৌঁছে অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ বন্ধুর সন্ধান না পেয়ে স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করে।

নিখোঁজের খবর পেয়ে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি এক পর্যায়ে বিকাল সাড়ে ৪ টার দিকে নিখোঁজ যুবকের মরদেহ টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের সামনে বিন্দারবন হাওরে মাছ ধরার জাল দিয়ে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারণা সকালে কোন এক সময় সবার অগোচরে জাহেদ নৌকা থেকে পানিতে পড়ে ডুবে যায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য এর আগেও সীমান্তের শহীদ সিরাজ লেকের পানিতে ডুবে এক ছাত্র নিহত হয়।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল