১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৫

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৫ -

সিলেটের ওসমানীনগরের সিলেট-ঢাকা মহাসড়কে বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজি চালক নিহতসহ ৫জন আহত হয়েছেন। নিহত সিএনজি চালকের নাম জুনেদ মিয়া (২৮)। তিনি উপজেলার সাদীপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলাউদ্দিন এর ছেলে। অপর গুরুতর আহত সবাই সিএনজি’র যাত্রী ছিলেন। তাৎক্ষণিক তাদের নাম ঠিকানা জানা যায়নি।

শেরপুর হাইওয়ে থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত পৌণে ৮টায় উপজেলার সাদীপুর ভাঙ্গা নামক স্থানে সিলেটগামী মামুন পরিবহনের বাস (নং ঢাকা মেট্টো-ব-১৪-৯৮৪৮) শেরপুরগামী সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার থ-১১-৩৬৯১) এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যান। দুর্ঘটনায় সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুছড়ে যায় এবং নিহতের লাশ সিএনজিতে ঝুলে থাকে।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়না তদন্তের জন্যে একই হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভূঁইয়া বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন মারা গেছেন। আহত হয়েছেন আরও ৫জন। তাদের আশংকাজনক অবস্থায় হাসপাতালে পাঠিয়েছি। আহতদের তাৎক্ষণিক নাম ঠিকানা জানা যায়নি।


আরো সংবাদ



premium cement