৩০ সেপ্টেম্বর ২০২০

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৫

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৫ -

সিলেটের ওসমানীনগরের সিলেট-ঢাকা মহাসড়কে বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজি চালক নিহতসহ ৫জন আহত হয়েছেন। নিহত সিএনজি চালকের নাম জুনেদ মিয়া (২৮)। তিনি উপজেলার সাদীপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলাউদ্দিন এর ছেলে। অপর গুরুতর আহত সবাই সিএনজি’র যাত্রী ছিলেন। তাৎক্ষণিক তাদের নাম ঠিকানা জানা যায়নি।

শেরপুর হাইওয়ে থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত পৌণে ৮টায় উপজেলার সাদীপুর ভাঙ্গা নামক স্থানে সিলেটগামী মামুন পরিবহনের বাস (নং ঢাকা মেট্টো-ব-১৪-৯৮৪৮) শেরপুরগামী সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার থ-১১-৩৬৯১) এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যান। দুর্ঘটনায় সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুছড়ে যায় এবং নিহতের লাশ সিএনজিতে ঝুলে থাকে।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়না তদন্তের জন্যে একই হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভূঁইয়া বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন মারা গেছেন। আহত হয়েছেন আরও ৫জন। তাদের আশংকাজনক অবস্থায় হাসপাতালে পাঠিয়েছি। আহতদের তাৎক্ষণিক নাম ঠিকানা জানা যায়নি।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)