২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজনগরে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত

-

মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় শাহ শাকিল আহমদ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে মৌলভীবাজার-কুলাউড়া আঞ্চলিক মহাসড়কে কদমহাটা বাজার এলাকায় নিজের চালিত মোটরসাইকেল দিয়ে একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আশ্রাকাপন গ্রামের আব্দুল খালিকের ছেলে শাহ শাকিল আহমদ (২২) মোটরসাইকেল যোগে দুই সহযাত্রী নিয়ে মৌলভীবাজার যাচ্ছিলেন। যাবার পথে মৌলভীবাজার-কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের কদমহাটা বাজার এলাকায় স্পিড ব্রেকারে হোচট খেয়ে মৌলভীবাজারগামী একটি ট্রাকের পেছনে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার দিন বিকাল ৫টায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে তার সাথে থাকা দুই সহযাত্রী রায়হান আহমদ (২১) ও জাকির হোসেন (২২) আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠালে হাসপাতাল থেকে চিকিৎসা দিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাশিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করতে চাইলে এ ব্যাপারে জেলা প্রশাসক মহোদয়ের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করতে দেয়া হয়।


আরো সংবাদ



premium cement