২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

বাড়ি ফেরা হলো না সোহেলের

নিহত সোহেল - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জগতপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সাইকেল আরোহী নিহত ও চালক গুরুতর আহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টায় হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ সড়কের জগতপুরে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ যাওয়ার পথে জগতপুরে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান রাজমিস্ত্রী সোহেল মিয়া। এ সময় গুরুতর আহত হয়েছেন চালক কলেজ ছাত্র কিবরিয়া খান। গুরুতর আহত কিবরিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সোহেল হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বাসিন্দা। তিনি জীবিকার তাগিদে শায়েস্তাগঞ্জ পৌর এলাকার বিভিন্ন স্থানে রাজমিস্ত্রির কাজ করতো। বাড়িতে যাওয়ার জন্য শায়েস্তাগঞ্জ থেকে মোটর সাইকেলে রওয়ানা দেন তিনি। পথিমধ্যেই মোটর সাইকেল দূর্ঘটনায় তার মৃত্য হয়েছে। তার আর বাড়ি ফেরা হলো না।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) আল মামুন বলেন, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে কাউকে পাওয়া যায়নি।


আরো সংবাদ

কায়সারের মৃত্যুর পরোয়ানা ট্রাইব্যুনালে ইরান-রাশিয়ার কাছে মার্কিন ভোটারদের তথ্য আছে : এফবিআই ‘রোহিঙ্গাদের দুর্দশায় রেখে দূরে সরে না যেতে’ যুক্তরাজ্যের আহ্বান লিবিয়া উপকূলে অভিবাসন প্রত্যাশীদের নৌকাডুবে ১৫ জনের মৃত্যু আলুর মূল্যবৃদ্ধির প্রভাব গরীবের ভাত-সিঙ্গাড়ায়, চাহিদা বেড়েছে রুটি-কলায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ : যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার স্পেনে করোনা আক্রান্ত ১০ লাখ ছাড়াল ট্রাম্প নিজেকে অযোগ্য প্রমাণ করেছেন : ওবামা করোনায় বিশ্বব্যাপী আক্রান্তের সংখ্যা ছাড়াল ৪ কোটি ১১ লাখ অক্সফোর্ডের টিকা নিয়ে স্বেচ্ছাসেবকের মৃত্যু রোহিঙ্গা সঙ্কটে আসিয়ানের দুর্বলতা প্রকাশ

সকল