২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হবিগঞ্জে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

হবিগঞ্জে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার -

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাও গ্রামে ছালেমা বেগম নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। রোববার ভোর রাতে পুলিশ তার লাশ উদ্ধার করে।

জানা যায়, ছালমা বেগম একই গ্রামের মিলন মিয়ার স্ত্রী। মিলন মিয়া ওই রাতে তার অন্য একটি বাড়িতে ঘুমাচ্ছিলেন। মেয়ে শান্তা আক্তারকে নিয়ে ছালমা বেগম একটি ঘরে ঘুমিয়েছিলেন। রোববার ভোর রাতে শান্তা আক্তারের চিৎকার শুনে আশপাশের মানুষ বাড়িটিতে গিয়ে দেখেন দুর্বৃত্তরা ছালমা বেগমকে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে।

খবর পেয়ে নবীগঞ্জ সার্কেলের এএসপি পারভেজ আলম চৌধুরী, নবীগঘঞ্জ থানার ওসি আজিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় সন্দেহজনক হিসেবে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তাদের নাম প্রকাশ করা হয়নি।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল