২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

হবিগঞ্জে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

হবিগঞ্জে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার -

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাও গ্রামে ছালেমা বেগম নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। রোববার ভোর রাতে পুলিশ তার লাশ উদ্ধার করে।

জানা যায়, ছালমা বেগম একই গ্রামের মিলন মিয়ার স্ত্রী। মিলন মিয়া ওই রাতে তার অন্য একটি বাড়িতে ঘুমাচ্ছিলেন। মেয়ে শান্তা আক্তারকে নিয়ে ছালমা বেগম একটি ঘরে ঘুমিয়েছিলেন। রোববার ভোর রাতে শান্তা আক্তারের চিৎকার শুনে আশপাশের মানুষ বাড়িটিতে গিয়ে দেখেন দুর্বৃত্তরা ছালমা বেগমকে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে।

খবর পেয়ে নবীগঞ্জ সার্কেলের এএসপি পারভেজ আলম চৌধুরী, নবীগঘঞ্জ থানার ওসি আজিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় সন্দেহজনক হিসেবে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তাদের নাম প্রকাশ করা হয়নি।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল