১১ আগস্ট ২০২০

হবিগঞ্জে ঈদের দিন ঘুরতে গিয়ে নৌকাডুবিতে ২ কিশোরীর মৃত্যু

হবিগঞ্জে ঈদের দিন ঘুরতে গিয়ে নৌকা ডুবিতে দুই কিশোরীর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত
24tkt

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজারিয়া বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে দুই কিশোরীর মৃত্যু হয়েছে। নিহতরা হলো নবীগঞ্জ উপজেলার পশ্চিম তিমিরপুর গ্রামের মলাই মিয়ার মেয়ে প্রীতি আক্তার (১০) ও সালাম মিয়ার মেয়ে মনি আক্তার (১০)।

জানা যায়, ঈদের দিন বিকেলে ৫ কিশোরী গ্রামের পার্শ্ববর্তী গজারিয়া বিলে ঘুরতে গিয়েছিল। অসাবধানতাবশত ছোট আকৃতির নৌকাটি ডুবে গেলে ২ জনের মৃত্যু হয়। অন্য তিনজনকে স্থানীয়রা জীবিত উদ্ধার করেছে।

নবীগঞ্জ সার্কেলের এএসপি পারভেজ আলম চৌধুরী রাত ৯টার দিকে এ তথ্য জানিয়েছেন।  

ঈদের দিনে দুই কিশোরীর এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুই কিশোরীকেই পারিবারিক উদ্যোগে দাফন করা হয়েছে। ময়না তদন্ত এড়াতে প্রশাসনের কাউকে অবগত করেনি নিহতদের পরিবারের লোকজন। 


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩০৯)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৪)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬০)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৮৫)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪১)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৩)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৭)