০৭ আগস্ট ২০২০

হাত-পা বেঁধে বৃদ্ধ বাবাকে নির্মম নির্যাতন

হাত-পা বেঁধে বৃদ্ধ বাবাকে নির্মম নির্যাতন - ছবি : নয়া দিগন্ত
24tkt

সিলেটের গোলাপগঞ্জে ষাটোর্ধ এক বৃদ্ধকে নির্মমভাবে নির্যাতন করলো নিজের ছেলে ও স্ত্রী। তিন ছেলে ও স্ত্রী মিলে জমির উদ্দিন নামের ওই বৃদ্ধকে গোয়াল ঘরে নিয়ে হাত পায়ে রশি দিয়ে বেঁধে নির্যাতন চালায়। মঙ্গলবার সকাল ৯টায় এই ন্যাক্কারজনক ঘটনা ঘটে উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের নওয়াই চক দক্ষিণ গ্রামে। নির্যাতনের এই দৃশ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে সমালোচনার ঝড় ওঠে।

এদিকে, স্ত্রী ও নিজ সন্তানদের হাতে অপমানিত হওয়ার লজ্জায় নির্যাতিত বৃদ্ধ জমির উদ্দিন আত্মহত্যার চেষ্টা করেন। তাকে গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় পুলিশ মঙ্গলবার জমির উদ্দিনের স্ত্রী আশকারুন বেগম (৪৫), ছেলে ছালেক আহমদ (২৪), মানিক মিয়া (২০) ও ছেলের স্ত্রীকে আটক করেছে।

সূত্রে জানা যায়, বৃদ্ধ জমির উদ্দিন সন্তানদের না জানিয়ে ঋণ গ্রহণ করেছিলেন। কয়েক দিন আগে স্ত্রী ও ছেলে গরু বিক্রি করেন। ঋণের টাকা পরিশোধ করতে গরু বিক্রির দুই লাখ টাকা থেকে পাঁচ হাজার টাকা চাওয়ার কারণে এমন অমানুষিক নির্যাতন চালান তারা।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি মো: হারুনুর রশীদ চৌধুরী বলেন, বিষয়টি অত্যন্ত মর্মান্তিক ও নিন্দনীয়। ঘটনাটি শোনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করেছে।


আরো সংবাদ