১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দিরাইয়ে ঘুমন্ত পিতাকে কুপিয়ে আহত করেছে ছেলে

-

সুনামগঞ্জের দিরাইয়ে আফসর উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে তার ছেলে। মঙ্গলবার সকাল ১০টায় দিরাই উপজেলার কামরিবীজ গ্রামে এ ঘটনাটি ঘটে।

গ্রামবাসীর সহযোগীতায় পুত্র কামাল (২৭) কে আটক করে পুলিশে দিয়েছে স্বজনরা।খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হামলাকারী কামাল মিয়া অস্ত্র সহ আটক করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃদ্ধ আফসর উদ্দিনের ৪ ছেলে মধ্যে ছোট ছেলে কামাল একজন পেশাদার জুয়াড়ি। জুয়ার টাকার জন্য পরিবারের সাথে প্রায়ই ঝগড়া করতেন তিনি। গত রাতে জুয়া খেলা নিয়ে পিতা আফসর উদ্দিন বকাবকি করেছিলেন। এরই জের ধরে নিজেই বাবাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে বলে ধারনা করা হচ্ছে।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। গ্রামবাসীর সহযোগীতায় কামাল মিয়াকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার

সকল