২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নবীগঞ্জে আরো ৬জন করোনায় আক্রান্ত

নবীগঞ্জে আরো ৬জন করোনায় আক্রান্ত - প্রতীকী

নবীগঞ্জ উপজেলায় নতুন করে রাজনৈতিক ব্যক্তি, শিক্ষক, সরকারি কর্মচারীসহ ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে নবীগঞ্জ উপজেলায় মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩৮ জন। রোববার সন্ধ্যায় আসা রির্পোটে তাদের করোনা পজিটিভ শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ ।

নতুন আক্রান্ত রোগী হলেন, একটি রাজনৈতিক সংগঠনের আহবায়ক, একটি প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক, নবীগঞ্জ উপজেলা ভূমি অফিসের এক অফিস সহায়ক, ঔষধ কোম্পানির একজন প্রতিনিধি ও বাবা-ছেলে।

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ বলেন, এ পর্যন্ত ৭২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে রিপোর্ট এসেছে ৪৭৪টি। আজ নতুন ৬ জন সহ সর্বমোট ৩৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। অপর ৪৩৬ টি রিপোর্ট নেগেটিভ। ইতোমধ্যে ২৮ জন সুস্থ হয়েছেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, করোনা সংক্রমণ দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে, করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে বাসা-বাড়িতে থাকার এবং অতি জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ারও আহবান জানান তিনি।


আরো সংবাদ



premium cement