২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ধর্মপাশায় বজ্রপাতে যুবক নিহত, ১ জন গুরুতর আহত

ধর্মপাশায় বজ্রপাতে যুবক নিহত, ১ জন গুরুতর আহত -

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ১ জন নিহত হয়েছেন এবং ১ জন আহত হয়েছেন। নিহতের নাম মঞ্জু মিয়া (২২)। তিনি সেলবরষ ইউনিয়নে শলপ গ্রামের ফুলচান মিয়ার ছেলে এবং আহত সাব্বির মিয়াও (২২) একই গ্রামের সোনা মিয়ার ছেলে।

জানা যায়, শনিবার সকালে হাওড়ে মাছ ধরার সময় এ হতাহতের ঘটনাটি ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুই যুবক মিলে সকালে উপজেলার পাশ্ববর্তী মনাই নদীতে মাছ ধরা অবস্থায় হঠাৎ বজ্রপাতে মঞ্জু মিয়া নামে এই যুবক ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। গুরুত্বর আহত অবস্থায় সাব্বির মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মো: দিলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল