২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ওমানে করোনায় রাজনগরের একজনের মৃত্যু

করোনায় মৃত আনহার উদ্দিন ওরফে আনকাই মিয়া - ছবি : নয়া দিগন্ত

ওমানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আনহার উদ্দিন ওরফে আনকাই মিয়া (৩৮) নামে রাজনগরের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার ফতেহপুর ইউনিয়নের পশ্চিম বেড়কুঁড়ি গ্রামে। বুধবার তিনি মৃত্যু বরণ করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আয় রোজগারের টানে রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের বেড়কুঁড়ি গ্রামের আব্দুস সাত্তার মিয়ার ছেলে আনহার উদ্দিন ১২ বছর আগে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে পাড়ি জমান। তিনি ওমানের রাজধানী মাস্কট আল রুই অঞ্চলে বসবাস করতেন। দুই বছর আগে তিনি বাংলাদেশে ছুটি কাটিয়ে গেছেন। দেশে তার এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। ৪/৫ দিন আগে আনহার উদ্দিন জ্বরে আক্রান্ত হলে নিকস্থ রুই পানজা ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়েছিলেন। মঙ্গলবার হঠাৎ জ্বর ও বুকে প্রচণ্ড ব্যাথা অনুভব করেন। সাথে সাথে তাকে রুই অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর ১২টায় তিনি মৃত্যু বরণ করেন।

একই সূত্রে জানা যায়, ওমানে যে রুমে তিনি বসবাস করতেন সেখানে এর আগেও এক ব্যাক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। আনহার উদ্দিনের লাশ দেশে আনা হবে না কী সেখানেই দাফন করা হবে- এ নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। এদিকে তার মৃত্যুর খবর বাড়িতে পৌঁছালে মা-বাবা, স্ত্রী-সন্তানেরা আহাজারি করছে। বারবার মূর্ছা যাচ্ছেন।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল