১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাবার লাশ দাফন করে পরীক্ষায় অংশ নেয়া আমিরুল গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে

আমিরুল ইসলাম -

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পিতার লাশ দাফন করে সলিমগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় অংশ গ্রহণকারী সলিমগঞ্জ এ. আর. এম. উচ্চ বিদ্যালয়ের ছাত্র আমিরুল ইসলাম বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে।

জানা যায়, নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মুক্তারামপুর গ্রামের খোরশেদ আলম গত ২ ফেব্রুয়ারি উপজেলার সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে তার ছেলের এসএসসির পরীক্ষার সিট দেখতে গিয়ে স্কুলের তোরণ ভেঙে মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই মারা যায়। পরদিন ৩ ফেব্রুয়ারি সকালে আমিরুল তার পিতার লাশ মুক্তারামপুর কবরস্থানে দাফন করে কেন্দ্রে গিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করেন। পিতার মুত্যুর শোক নিয়ে পরীক্ষা দিয়ে বিজ্ঞান বিভাগ থেকে ১১৫০ নম্বর পেয়ে গোল্ডেন জিপিএ ৫ পেয়ে সবার নজর কেড়েছেন।

সলিমগঞ্জ এ. আর. এম. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ আলী বলেন, আমার ২৫ বছরের শিক্ষকতা জীবনে এতো আনন্দ পাইনি, আমিরুলের রেজাল্ট দেখে যতটুকু আনন্দ পেয়েছি। আমার নিজের সন্তানও এই স্কুল থেকে গোল্ডোন জিপিএ ৫ পেয়েছে। কিন্তু আমি আনন্দিত হয়েছি আমিরুলের রেজাল্টে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকাররম হোসেন বলেন, আমিরুলের এই রেজাল্টে আমাদের শিক্ষক সমাজ খুবই আনন্দিত। তার সুন্দর ও কল্যাণময় জীবন কামনা করছি। আগামী দিনে তার লেখা পড়ার বিষয়ে আমার যে কোন বিষয়ে সহযোগিতা করতে প্রস্তুত আছি।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়ত-উদ-দৌলা খাঁন বলেন, আমিরুলের রেজাল্টটি আমাদের সকলের জন্য আনন্দের এবং ভালো লাগার সংবাদ। তার বাবা হারানোর শোকের মুহূর্তেও ছাত্র হিসেবে কর্তব্য থেকে বিচ্ছিত্ব হয়নি। আমিরুলের এই রেজাল্ট আমাদের জন্য অনুপ্রেরণা। তার উজ্জল ভবিষৎ এবং আল্লাহ যেন তার বাবাকে জান্নাত দান করেন সেই কামনা করছি।


আরো সংবাদ



premium cement