২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

লিবিয়ায় খুন : বানিয়াচংয়ের তুফাজ্জলের খোঁজ পাচ্ছে না পরিবার

লিবিয়ায় খুন : বানিয়াচংয়ের তুফাজ্জলের খোঁজ পাচ্ছে না পরিবার - ছবি : নয়া দিগন্ত

লিবিয়ার দক্ষিণাঞ্চলীয় মিজদা শহরে ২৬ বাংলাদেশীসহ ৩০ অভিবাসীকে হত্যার পর থেকে বানিয়াচংয়ের একজনের খোঁজ পাচ্ছে না পরিবার। পরিবারের দাবি ২৬ বাংলাদেশীর সাথে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কুমড়ি দুর্গাপুর গ্রামের তুফাজ্জল তালুকদারও ছিলেন।

গত বৃহস্পতিবার ২৬ বাংলাদেশীসহ ৩০ অভিবাসীকে লিবিয়ার মিছদা শহরে ছিনতাইকারীরা হত্যা করে। তুফাজ্জল তালুকদারের বড় ভাই কাউছার তালুকদার নয়া দিগন্তকে জানান, গত ১৫ রমজানে নৌপথে ইতালি যাওয়ার জন্য রওয়ানা দিলে পথিমধ্যে লিবিয়ার দক্ষিণাঞ্চলীয় মিজদা শহরে ছিনাইকারীর হাতে তার ছোট ভাই খুনের শিকার হয়ে থাকতে পারেন। তিনি তার ভাইয়ের সন্ধান চেয়েছেন।


আরো সংবাদ



premium cement
‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬

সকল