২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

লিবিয়ায় খুন : বানিয়াচংয়ের তুফাজ্জলের খোঁজ পাচ্ছে না পরিবার

লিবিয়ায় খুন : বানিয়াচংয়ের তুফাজ্জলের খোঁজ পাচ্ছে না পরিবার - ছবি : নয়া দিগন্ত

লিবিয়ার দক্ষিণাঞ্চলীয় মিজদা শহরে ২৬ বাংলাদেশীসহ ৩০ অভিবাসীকে হত্যার পর থেকে বানিয়াচংয়ের একজনের খোঁজ পাচ্ছে না পরিবার। পরিবারের দাবি ২৬ বাংলাদেশীর সাথে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কুমড়ি দুর্গাপুর গ্রামের তুফাজ্জল তালুকদারও ছিলেন।

গত বৃহস্পতিবার ২৬ বাংলাদেশীসহ ৩০ অভিবাসীকে লিবিয়ার মিছদা শহরে ছিনতাইকারীরা হত্যা করে। তুফাজ্জল তালুকদারের বড় ভাই কাউছার তালুকদার নয়া দিগন্তকে জানান, গত ১৫ রমজানে নৌপথে ইতালি যাওয়ার জন্য রওয়ানা দিলে পথিমধ্যে লিবিয়ার দক্ষিণাঞ্চলীয় মিজদা শহরে ছিনাইকারীর হাতে তার ছোট ভাই খুনের শিকার হয়ে থাকতে পারেন। তিনি তার ভাইয়ের সন্ধান চেয়েছেন।


আরো সংবাদ

রুহুল আমিন গাজীকে গ্রেফতারে বিএনপির নিন্দা গাজীপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি, নিখোঁজ ২ ফ্রিজে রাখা এক বছরের পুরনো নুডলস খেয়ে ৯ জনের মৃত্যু নাগর্নো-কারাবাখের বেশ কিছু অঞ্চল আজারবাইজানের দখলে খালেদা জিয়া ও রিজভীর সুস্থতা কামনায় স্বাধীনতা ফোরামের দোয়া মাহফিল বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নিজেদের ভাগ্যবান মনে করছেন মাহমুদউল্লাহ ধীরগতি হলেও পিবিআই’র তদন্ত কাজ নিয়ে আশাবাদি রায়হানের পরিবার

সকল